রোজ শনিবার, ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৮


					
				
লকডাউনের প্রথম দিনে রাজধানীতে মোট ৭৫৫ জন আটক

লকডাউনের প্রথম দিনে রাজধানীতে মোট ৭৫৫ জন আটক

নিউজ ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে সর্বাত্মক লকডাউনের প্রথম দিন আজ বৃহস্পতিবার রাজধানীতে বিধিনিষেধ অমান্য করায় ৭৫৫ জনকে আটক করা হয়েছে।

এর মধ্যে মামলা দায়ের করে ২৫৮ জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। বৃস্পতিবার ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম এ তথ্য জানান।

সারা দেশে সাত দিনের সর্বাত্মক লকডাউনের প্রথমদিনে ঢাকা মহানগর পুলিশের আটটি বিভাগে সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় তাদের আটক ও গ্রেপ্তার করা হয়। লকডাউন বাস্তবায়নে আট ব্যক্তিকে সাজা দেওয়ার পাশাপাশি ২৭৪টি মামলা দায়ের করা হয়েছে।

উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম জানান, ঢাকা মহানগর পুলিশের আটটি বিভাগ ও ট্রাফিক বিভাগ একসঙ্গে দিনব্যাপী অভিযান চালিয়ে সরকারি নিষেধাজ্ঞা না মানায় এ সকল মানুষকে আটক করে।

ডিএমপির তথ্য অনুযায়ী, দিনব্যাপী অভিযানে ৪ লাখ ৯২ হাজার ৫০৭ টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া ছয়টি গাড়ি আটক ও ৭৭টি গাড়ি রেকারিং করা হয়েছে। পুলিশ জানায়, ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগ ৫৪ জনকে আটক করেছে ও লালবাগ বিভাগ ৩৮ জনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ আরও জানায়, ঢাকা মহানগরীতে মোবাইলে কোর্টে ৭৫ জনকে গ্রেপ্তার ও ৮১ জনকে সাজা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam